ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কুষ্টিয়ায় নদীতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৮, ১৭ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় নদীতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

ছবি : ডেইলি মেসেঞ্জার

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে ডুবে দুই ফুফাতো-মামাতো ভাইবোনের মৃত্যু হয়েছে। দুই শিশুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ গ্রামে গড়াই নদীতে এ ঘটনা ঘটে। 

মারা যাওয়া দুই শিশু হলো - কুমারখালী উপজেলার জয়নাবাদ বাসিন্দা পাড়ার আলমগীর হোসেনের ছেলে সাহেদ আলী (৮) এবং তার বোনের মেয়ে সেফা খাতুন (১৩)। শেফা খাতুন একই উপজেলার শেরকান্দী গ্রামের আক্তারুজ্জামান শামীমের মেয়ে। সম্পর্কে তারা একে অপরের মামাতো ফুফাতো ভাইবোন।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামের শামীমের মেয়ে শেফা তার মামা বাড়িতে বেড়াতে আসে। মামাতো ভাই সাহেদকে সাথে নিয়ে বুধবার সকালে বাড়ির পার্শ্বর্তী গড়াই নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করে। নদীতে খোঁজাখুঁজির একপর্যায়ে শাহেদের  মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে শেফা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। পরে তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাদের মৃত্যুর খবর শুনে নিহতের পরিবারের সবাই যেন বাকরুদ্ধ। তাদের মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের শোকার্ত স্বজনদের আহাজারি-কান্নায় ভারী হয়ে উঠেছে। 

নিহত সাহেদের বাবা আলমগীর হোসেন ও শেফার বাবা শামীম বলেন, কয়েকদিন আগে শেফা মামা বাড়িতে বেড়াতে আসে। বুধবার মামাতো ভাই সাহেদকে সাথে নিয়ে গড়াই নদীতে গোসল করতে গিয়ে ডুবে মারা গেছে। পরে তাদের ডুবন্ত মরদেহ উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ দাফন সম্পন্ন হবে।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700