ঢাকা,  রোববার
২৮ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

বগুড়ার নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

বগুড়া ব্যুরো 

প্রকাশিত: ১৮:৪৭, ২৮ মার্চ ২০২৪

বগুড়ার নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

ছবি : মেসেঞ্জার

বগুড়ার দুপঁচাচিয়ার ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ আবু তাহেরকে আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ। একই সাথে আরো ২জনকে পুলিশ গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে নূর মোহাম্মদের ব্যবসায়ীক প্রতিষ্ঠান দুপচাঁচিয়া ইসলামীয়া হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে বাসায় ফেরার পথে তাকে প্রথমে দুপচাঁচিয়া থানা পুলিশ আটক করে।

এসময় গ্রেপ্তারকৃত নূর মোহাম্মদের গাড়ি চালাক আব্দুর রাহিম (১৯) এবং সহযোগী রমজান আলী (৩৬) নুর মোহাম্মদ উপজেলার উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

দুপুচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত নুর মোহাম্মদ উপজেলা জামাতের যুব সমাজকল্যাণ সম্পাদক এবং গুনাহার ইউনিয়ন পদের চেয়ারম্যান।

নূর মোহাম্মদের স্ত্রী মোহতাদিয়া শামীমা বলেছেন, বুধবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে নূর মোহাম্মদের ব্যবসায়ীক প্রতিষ্ঠান দুপচাঁচিয়া ইসলামীয়া হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে বাসায় ফেরার পথে তাকে প্রথমে দুপচাঁচিয়া থানা পুলিশ আটক করে। ওই সময় পুলিশ তার সাথে থাকা আরো দুইজনকে আটক করে। পুলিশ আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। সেখানে অনেক রাতে ককটেল বিস্ফোরণ ঘটানও ঘটে।

শামীমা আরো জানান রাতে ককটেল বিস্ফোরণের সময় পুলিশের সাথে আব্দুর রাহিম এবং সহযোগী রমজান আলীও ছিলেন। তারপর দুপচাঁচিয়া থানায় ওই দুইজনকে গ্রেপ্তার দেখানো হলেও নূর মোহাম্মদদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটকের কথা জানায়।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেছেন, নুর মোহাম্মদ আবু তাহেরের বিরুদ্ধে আগেরকার মামলা রয়েছে এবং নতুন একটি নাশকতা মামলায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য: নূর মোহাম্মদ একজন পুস্তক প্রকাশক। গার্ডিয়ান পাবলিকেশন নামে ঢাকায় তার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে।

মেসেঞ্জার/আলমগীর/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700