ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

মীরজাফরের নীতির পক্ষে আছেন শেখ হাসিনা : রিজভী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:৫৫, ১০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৫:০১, ১০ এপ্রিল ২০২৪

মীরজাফরের নীতির পক্ষে আছেন শেখ হাসিনা : রিজভী

ছবি : সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আজকে সিরাজউদ্দৌলার নীতির পক্ষে আছে জনগণ, আর জনগণের পক্ষে আছেন খালেদা জিয়া ও তারেক রহমান। আর মীরজাফরের পক্ষে আছেন শেখ হাসিনা, ওবায়বুল কাদের, হাছান মাহমুদ সাহেবরা। আর লর্ড ক্লাইভের ভূমিকা পালন করছেন পিনাক রঞ্জন চক্রবর্তীরা।

বুধবার (১০ এপ্রিল) রাজধানীর শেওড়াপড়ায় বিএনপি নেতাকর্মীদের মাঝে ঈদসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কিছুদিন আগে সাবেক হাইকমিশনার পিনাক রঞ্জন চক্রবর্তী দিল্লিতে এক অনুষ্ঠানে বলেছেন ভারতের কঠোর অবস্থানের কারণেই বাংলাদেশে ৭ জানুয়ারি নির্বাচনের আগে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে কার্যত গা ঢাকা দিতে হয়েছিল। এ ধরনের একটি মিথ্যা প্রচারণা তিনি চালিয়েছেন অবৈধ সরকারের পক্ষে। তিনি বাংলাদেশের মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছেন।

রিজভী বলেন, বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করেছেন শেখ হাসিনা আর তাকে রক্ষা করছেন প্রতিবেশী প্রভুরা। জাতির পক্ষে দেশের স্বাধীনতার পক্ষে যারা থাকেন তারাই হলো প্রকৃত দেশপ্রেমিক।

তিনি আরও বলেন, আর একদিন পর ঈদ। অথচ বাংলাদেশের ঘরে ঘরে ঈদের কোনো আনন্দ নেই। সরকারের সীমাহীন লুটপাট আর দুঃশাসনে পড়ে মানুষের অবস্থা খুবই নাজুক। এ রমজানে দেখেছেন নিত্যপণ্যের দাম কীভাবে লাগামহীন ছিল। মানুষ এখন আলু কিনতে পারে না, লেবু কিনতে পারে না, চিনি কিনতে পারে না, সেমাই কিনতে পারে না। নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পারে না। আর ক্ষমতাসীন দলের লোকেরা আছে মহা ধুমধামে। কারণ, তাদের হাতে আছে লুটের অবৈধ টাকা।

মেসেঞ্জার/ফামিমা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700