ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

রাজধানীতে পুকুর থেকে তরুণের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৭, ১৫ এপ্রিল ২০২৪

রাজধানীতে পুকুর থেকে তরুণের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর পল্লবীর সুখনগর এলাকার একটি পুকুর থেকে পাভেল খান নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, পাভেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তার মরদেহ পুকুরে ফেলা হয়। পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে তারা প্রাথমিক তদন্তে জানা গেছে।

পল্লবী থানার ওসি অপূর্ব হাসান গণমাধ্যমকে বলেছেন, রাজধানীর বাড্ডা এলাকায় থাকতেন পাভেল। খুন করার জন্যই তাকে কৌশলে বাড্ডা থেকে পল্লবী এলাকায় ডেকে আনা হয়েছিল।

তিনি আরও বলেন, পাভেলের নামেও থানায় একাধিক মামলা আছে। হত্যাকারীরা তার পূর্বপরিচিত। হত্যাকারীদের নাম-পরিচয় পাওয়া গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ জানায়, গতকাল রাতে স্থানীয় লোকজনের মাধ্যমে তারা খবর পায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে পাভেলের মরদেহ উদ্ধার করে তারা। ময়নাতদন্তের জন্য আজ ভোরে তার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। ঘটনায় পল্লবী থানা একটি হত্যা মামলা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পাভেল বাসচালকের সহকারী হিসেবে কাজ করছিলেন। তিনি দুই বছর আগে বিয়ে করেন। পরে বিবাহবিচ্ছেদ হয়।

পরিবারের তথ্যমতে, পাভেলের বাড়ি নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলায়। বাবা নাম শায়েস্তা খান। পাভেল থাকতেন বাড্ডার পাঁচতলাবাজার এলাকায়।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700