ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ফ্যানফেয়ারের মেগা ভিডিও কন্টেস্টের বিজয়ীদের পুরষ্কার প্রদান 

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৮:৩০, ৪ এপ্রিল ২০২৪

ফ্যানফেয়ারের মেগা ভিডিও কন্টেস্টের বিজয়ীদের পুরষ্কার প্রদান 

ছবি : সৌজন্য

সম্প্রতি ফ্যানফেয়ারের স্টুডিওতে মেগা ভিডিও কন্টেস্ট ”অনর প্রেজেন্টস ফোন মেনিয়া” -এর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এ এফ আর টেকনোলজির জনপ্রিয় টেক রিভিউয়ার হিমেল আহমেদ। ''অনর প্রেজেন্টস ফোন মেনিয়া” মেগা কন্টেস্টে প্রায় হাজার খানেকের মত ভিডিও পাঠিয়েছেন কন্টেন্ট ক্রিয়েটররা। টেক ব্লগার থেকে শুরু করে প্রায় সব কন্টেন্ট ক্রিয়েটররাই অংশগ্রহন করেন এই মেগা কন্টেস্টে। সেখান থেকে বাছাই করে সেরা ৫ জন বিজয়ী অনরের পক্ষ থেকে স্মার্ট ফোন, স্মাট ওয়াচ, এয়ার বার্ডস সহ আকর্ষনীয় সব পুরষ্কার জিতে নেন। 

পুরষ্কার পেয়ে বিজয়ীরা ছিলেন আনন্দিত আর উচ্ছ্বসিত। পুরষ্কার গ্রহনের পর বিজয়ীরা জানান, ”ফ্যানফেয়ার এমন একটি মাধ্যম যেখানে কন্টেন্ট ক্রিয়েটরদের প্রতিভার মূল্যায়ন হয়। অনুষ্ঠানে হিমেল বলেন, ”বর্তমান সময়ে খুবই কঠিন, জনপ্রিয় এবং তথ্যযুক্ত ব্লগিং হলো টেক ব্লগিং, এর মধ্যেও ফ্যানফেয়ারে এবং অনর যে টেক নিয়ে কাজ করছে সেটি সত্যিই প্রশংসার দাবিদার।

তিনি আরো বলেন, ”টেক ব্লগিং বা রিভিউ নিয়ে অনেকেই কাজ করতে  চায় কিন্ত সুযোগ বা দিক নির্দেশনার অভাবে অনেকেই করতে পারেননা তবে ফ্যানফেয়ার ইতিমধ্যেই সবার জন্য সেই সুযোগ তৈরি করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনর বাংলাদেশের জি এম আবদুল্লাহ আল মামুন ও ফ্যানফেয়ারের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

ফ্যানফেয়ার বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম যা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ও ই-কমার্স হিসেবে সুনামের সাথে কাজ করছে।  প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ইউজারদেরকে প্রাধান্য দিয়ে সফলতার সাথে কাজ করে আসছে। ফ্যানফেয়ার অ্যাপে ভালমানের কন্টেন্ট চাইলেই ইউজাররা শেয়ার করতে পারেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির বিভিন্ন ধামাকা কন্টেস্টেও অংশগ্রহণ করেন এই অ্যাপের ইউজাররা।

মানসম্মত ভিডিও শেয়ার করে ক্রিয়েটররা প্রতিনিয়ত জিতে নিচ্ছেন আকর্ষনীয় সব পুরষ্কার। আর মানসম্মত ভিডিওতে তারা ব্র্যান্ড ফোকাস করে শেয়ার করলেই থাকছে মনিটাইজেশনের সুবিধা।

বর্তমানে ফ্যানফেয়ার অ্যাপে চলছে "টেস্ট অফ রামাদান" নামের একটি মেগা ভিডিও কন্টেস্ট।  সম্প্রতি রমজান মাসকে ঘিরে এই মেগা ভিডিও কন্টেস্টের আয়োজন করা হয়েছে।  রমজান মাসে ইফতারি বাজার, ইফতারি করা সহ রমজান সম্পর্কিত যেকোন ভিডিও ব্লগিং বা রিভিউ শেয়ার করা যাবে এই কন্টেস্টে। এই মেগা ভিডিও কন্টেস্টের পুরষ্কার হিসেবে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকিট ট্রিপ, আড়ং এর গিফট ভাউচার এবং বাটার গিফট ভাউচার।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700