ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

স্বাধীনতা দিবসে মালয়েশিয়া বিএনপির অঙ্গ সংগঠনের ইফতার মাহফিল

বাপ্পী কুমার দাস, মালয়েশিয়া

প্রকাশিত: ১৬:০০, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১৬:০০, ২৭ মার্চ ২০২৪

স্বাধীনতা দিবসে মালয়েশিয়া বিএনপির অঙ্গ সংগঠনের ইফতার মাহফিল

ছবি : মেসেঞ্জার

মঙ্গলবার সন্ধ্যা ( ২৬ মার্চ) কুয়ালালামপুর এর বুকিট বিন্তাং এ অবস্থিত ভি আই পি পিঠাঘর রেস্তোরার হলরুমে বিএনপি মালয়েশিয়া ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হয় মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল। অনুষ্ঠানে পি এন পি মালয়েশিয়া শাখার সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পদাক মির্জা সালাহ উদ্দিন।

এ সময় স্বাধীনতা দিবসের সংক্ষিপ্ত আলোচনা পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করে দেশ, জাতী ও বেগম খালেদাজিয়ার রোগমুক্তি কামনায় দোয়া পাঠ করেন হাফেজ মৌলানা মোঃ মহিউদ্দিন। পবিত্র রজমান মাসে সমগ্র মুসলিম বিশ্বের জন্য, যুদ্ধে নিহত বীর মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনা সহ বিএনপি পরিবারের সবার মঙ্গল কামনা করা হয়। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার শান্তি, দেশমাতা বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং দেশ নায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয় দোয়া মাহফিলে।

আলোচনা সভায় বক্তব্যদেন ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান সভাপতি বিএনপি মালয়েশিয়া ও মোহাম্মদ মোশাররফ হোসেন সদস্য কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, সাধারণ সম্পাদক বিএনপি মালয়েশিয়া। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান শুধু একটি নাম নই, তিনি মহান স্বাধীনতার ঘোষক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা, বাংলাদেশে গণতন্ত্রের প্রবক্তা, একজন সফল এবং সৎ প্রেসিডেন্ট ছিলেন তিনি। 

শহীদ জিয়ার আদর্শে আদর্শিক সৈনিকেরা দলের দুর্দিনেও দল ছেড়ে যায়না, দীর্ঘ (১৮) বছর পৈশাচিক স্বৈর শাসকের খুন, জেল, জুলুম ও নির্যাতন সহ্যকরেও জাতীয়তাবাদ বুকে ধারণ করে বিএনপির আন্দোলন সংগ্রামে সম্প্রিক্ততা রেখে চলেছে নেতাকর্মীরা। দেশমাতা বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রমানের দৃঢ় নেতৃত্বে বাংলাদেশের মানুষ একদিন তাদের স্বাধিকার ফিরে পাবে মুক্ত হবে স্বৈর শাসনের শৃঙ্খল থেকে। পরিশেষে বীর মুক্তি যোদ্ধা ও শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন বক্তারা। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আব্দুল জলিল লিটন সহ-সভাপতি বিএনপি মালয়েশিয়া, ওয়ালিউল্লাহ জাহিদ, ফজলুল করিম সোহরাব, আব্দুল্লাহ আল-মামুন লিটন ও কাজী সালাহ উদ্দিন সহ-সাধারন সম্পাদক বিএনপি মালয়েশিয়া, আব্দুল আজিজ সহ-সাংগঠনিক সম্পাদক, এস এম বশির আলম প্রচার সম্পাদক, মোঃ আমিনুল ইসলাম রতন দপ্তর সম্পাদক, ড. ফয়জুল হক ছাত্র বিষয়ক সম্পাদক, এম ফরহাদ হোসেন পলাশ তথ্য ও আর্কাইভ বিষয়ক সম্পাদক, হাবিবুর রহমান শিশির সহ-দপ্তর সম্পাদ, মোঃ জসিম উদ্দিন সদস্য বিএনপি মালয়েশিয়া, শাহজাহান হাওলাদার সহ-সভাপতি, মঞ্জু খাঁ সহ-সভাপতি, রমজান আলি সহ-সাধারণ সম্পাদক, নূরে সিদ্দীকি সুমন যুব নেতা, বাদল কারার দপ্তর সম্পাদক যুব দল মালয়েশিয়া, শেখ আসাদুজ্জামান মাসুম আহ্বায়ক জাসাস মালয়েশিয়া, আলি খান জুয়েল সিনিয়র সহ-সভাপতি, কাজী সোহেল মাহমুদ যুগ্ম সাধারণ সম্পাদক, হেলাল শিকদার সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া, জাহাঙ্গির হাওলাদার কর্মসংস্থান সম্পাদক বিএনপি মালয়েশিয়া, ইঞ্জিনিয়ার শাহ জালাল, মোঃ আব্দুর রহিম, ঈমন হাসান, সাইফুল ইসলাম, সাইদুর রহমান বাবু বিএনপি নেতা মালয়েশিয়া,বাবু সরকার , বিল্লাল শেখ , তালেব মোল্লা যুব নেতা যুব দল মালয়েশিয়া, মারুফ এলাহী প্রচার সম্পাদক, এম এম মোজাম্মেল হক প্রধান সভাপতি স্বেচ্ছাসেবক দল মহানগর কুয়ালালামপুর, আল ইমরান সহ-সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া, মোহাম্মদ জাকারিয়া ও এম জে কাওসার যুগ্ম আহ্বায়ক জাসাস মালয়েশিয়া সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700