ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

নড়াইল জেলা এসোসিয়েশন ফ্রান্সের ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত

ইকবাল মোহাম্মদ জাফর, ইউরোপ

প্রকাশিত: ১৩:০০, ৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:৪০, ৮ এপ্রিল ২০২৪

নড়াইল জেলা এসোসিয়েশন ফ্রান্সের ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত

ছবি : সংগৃহীত

নড়াইল জেলা এসোসিয়েশন ফ্রান্সের ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত। শুক্রবার (৫ এপ্রিল) রাজধানী প্যারিসের পার্শ্ববর্তী মেট্রো হোস্ এর একটি বাংলাদেশি রেষ্টুরেন্টে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নড়াইল জেলা এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি মো. মনির হোসেনর সভাপতিত্বে এবং বায়েজিদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, গোপালগঞ্জ জেলা এসোসিয়েশন ফ্রান্সের সভাপতি শেখ মাসুদ রানা। 

বিশেষ অতিথি ছিলেন, ফ্রান্স আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম এবং ডিবিসি নিউজের ফ্রান্স প্রতিনিধি এবং দ্যা ডেইলি মেসেঞ্জারের ইউরোপ প্রতিনিধি ইকবাল মোহাম্মদ জাফর।

ইফতার পূর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সোশাল ওয়ার্কার রেজা মাহমুদ আসাদ, সংগঠনের সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ কাজী কামরুল, ক্রিড়া সম্পাদক মিঠুন দাশ, সদস্য রফিকুল ইসলাম লিটন, বাবুল মোল্লা প্রমুখ। 

বক্তরা বলেন, নড়াইল জেলা এসোসিয়েশন ফ্রান্স- শুধু নড়াইল বাসীর সংগঠন নয়, এটা ফ্রান্স প্রবাসী সকলের সকলের সংগঠন। এই সংগঠন সকল প্রবাসীদের বিপদে আপদে পাশে থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

এছাড়া আতিয়ার রহমান, ফসিয়ার রহমান, নুরুন্নাহার নিপা, শারমিন ইসলাম লোপা, শেখ লাবনী লুনা, ইসমাঈল শখ, কাজী নয়ন, আলী নূরসহ আরও অনেকে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে মহিলা এবং শিশুদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

পরে দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700