ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

মালয়েশিয়া বিএনপির আদর্শ গ্রুপের ঈদ পুনর্মিলন

বাপ্পী কুমার দাস, মালয়েশিয়া

প্রকাশিত: ১৭:২৬, ১১ এপ্রিল ২০২৪

মালয়েশিয়া বিএনপির আদর্শ গ্রুপের ঈদ পুনর্মিলন

ছবি : সংগৃহীত

বুধবার মালয়েশিয়ায় পবিত্র ঈদুল ফিতল পালিত হয় বুধবার ( ১০ এপ্রিল)। ঈদ উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আদর্শ গুরুপ মালয়েশিয়ার আয়োজনে ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত হয়, কুয়ালালামপুর বুকিতবিন্তাং একটি হোটেলে সংগঠনটির সভাপতি আল আমিন এর সভাপতিতে অনুষ্ঠান সঞ্চালনা করেন মোশাররফ হোসেন, দপ্তর সম্পদাক স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এম এম বশির আলম - প্রচার সম্পাদক বিএনপি এবং সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া। বিশেষ অতিথি জনাব শামসুল আলম হেলাল শিকদার( সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক দলের মালয়েশিয়া)

মোঃ আল-ইমরান (সহ-সাংগঠনিক সম্পাদক স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া),আক্তার গাজী (সিনিয়র সহ-সভাপতি কলালামপুর স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া), রহমান -সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক দল কুয়ালালামপুর মালয়েশিয়া,হাসিবুল হাসান দিপু, বিশিষ্ট ব্যবসায়ী পেনাং।

বক্তব্য রাখেন, এম এম বশির আলম -প্রচার সম্পাদক বিএনপি মালয়েশিয়া এ সময় তিনি বলেন, অনলাইনে অপ লাইনে নেতা কর্মীদের আওয়ামীলীগ সরকারের অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে কাজ করার আহবান করেন।

তারা আরও বলেন আমরা প্রবাসীরা কষ্ট করে অর্থ উপার্জন করি, আর এই অবৈধ সরকারের  ক্যাডারা দেশের টাকা পাচার করে, যা আমাদের দেশের জন্য ক্ষতিকর।

এছাড়াও বক্ত্য রাখেন, সামসুল আলম হেলাল সিকদার,আল ইমরান,রহমান,সাইফুল শান্ত- সহ সাধারণ সম্পাদক কুয়ালালাম পুর স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া।

দেলয়ার জাতীয়তাবাদী দল বিএনপির আদর্শ গুরুপ। সম্রাট- জাতীয়তাবাদী দল বিএনপির আদর্শ গুরুপ। 

এ এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আদর্শ গুরুপের,এমরান,মাহবুবু, দেলোয়ার, সম্রাট খান সহ আরও অনেকে।

ঈদ পুনর্মিলনতে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়ার আদর্শে রাজনীতিতে বিশ্বাসী একঝাঁক তরুণ প্রবাসী তাদের বক্তব্য তুলে ধরেন।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700