ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

রিয়াদে প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

আরিফুর রহমান, সৌদি আরব

প্রকাশিত: ২০:১৩, ২৭ মার্চ ২০২৪

রিয়াদে প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

ছবি : সংগৃহীত

সৌদি আরবের রিয়াদে প্রবাসী সাংবাদিকদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজধানী রিয়াদের অভিজাত ডায়না রেস্টুরেন্ট এর হলরুমে আয়োজন করে প্রবাসী সাংবাদিক ফোরাম।

সংগঠনের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন ও সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি ও আরটিভির সৌদি আরব ব্যুরো চিফ মোহাম্মদ আবুল বশির।

এ সময় সংগঠনের সহসভাপতি ও যমুনা টিভির প্রতিনিধি সেলিম উদ্দিন দীদার, সহসাধারণ সম্পাদক ও বাংলা টিভি রিয়াদ প্রতিনিধি আবুল কালাম আযাদ, প্রচার সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের রিয়াদ প্রতিনিধি রুস্তম খাঁন, দপ্তর সম্পাদক ও সৌদিটিভির মোশন ডিজাইনার এনায়েত উল্লাহ্, অর্থ সম্পাদক ও পল্লী টিভির প্রতিনিধি শাজাহান সোহাগ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিহাব উদ্দিন, ক্রীড়া ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আল আমিন, সদস্য এইচ এম হেমায়েত, মিজানুর রহমান সহ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সৌদি আরবে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করা, প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর জন্য অনুপ্রাণিত করাসহ বাংলাদেশের বিরুদ্ধে দেশি-বিদেশি যেকোনো ধরনের অপপ্রচার ও গুজব সংবাদ বন্ধে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে অগ্রণী ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন, এছাড়া প্রবাসীদের লাস বিনা খরচে দেশে পাঠানো ও রেমিটেন্সে যোদ্ধা হিসেবে বিশেষ সম্মাননা প্রদানের বিষয়ে সরকারের সংশ্লিষ্ট বিভাগের প্রতি জোর দাবি জানান সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

সৌদিআরব প্রবাসী সাংবাদিক ফোরামের আয়োজিত এ অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পতি ও সমাজসেবক আলী আকবর, ডিএসমি গ্রুপের পরিচালক আবদুল্লাহ্ আল মামুন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দেলোয়ার হোসেন, ব্যবসায়ী ও সমাজসেবক আফসার হোসেন বোরহান, প্রবাসী বাংলাদেশী বিনিয়োগকারী হাবিবুর রহমান হাবিব, ডিএসসি গ্রুপের ডাইরেক্টর জাকির হোসেন, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের পরিচালক মসীহ্ সিরাজ, প্রবাসী কবি ও সাহিত্যিক কবি শাহনুর, ব্যবসায়ী সাইফুল ইসলাম সহ অনেকে।  

এছাড়া সৌদি আরবে বসবাসরত প্রবাসী বাংলাদেশী কমিউনিটির প্রয়োজনে যেকোনো বিষয়ে পাশে থাকবেন বলে জানান সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700